সংবাদ বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উদ্যোগে কর্মী ও সহযোগী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যে ৬টায় লিংকরোডস্থ ওয়েডিং পার্কে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য
কক্সবাজার জেলা জামায়াতের আমীর মাওলানা নুর আহমদ আনোয়ারী।
তিনি বলেন, আমরা পরাধীন ছিলাম। এবার দ্বিতীয়বারের মতো ছাত্র-জনতার ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে দ্বিতীয়বার স্বাধীনতা লাভ করেছি। স্বৈরাচার মুক্ত হয়েছি। স্বৈরাচার শেখ হাসিনার আমলে আমরা নিজের ভোট দিতে পারিনি। দিনের ভোট রাতে হয়ে যেত। ভোট দিতে ভোটকেন্দ্রে যেতে হতো না। মানুষজন পরাধীন ছিল। সাংবাদিকরা সত্যকে তুলে ধরতে পারেননি। শাসকগোষ্ঠী ভিন্ন মতাবলম্বীদের কণ্ঠনালি চেপে ধরেছিল।

তিনি আরও বলেন, তিনি (শেখ হাসিনা) বলেছিলেন শেখের বেটি দেশ ছেড়ে পালায় না। কিন্তু উনি দেশ ছেড়ে তো পালিয়েছেনই, এমনকি নিজ দলের কর্মী সমর্থকও পার্শ্ববর্তী দেশে পালিয়েছেন। এখান থেকে আমাদের শিক্ষা নিয়ে আগামীর বাংলাদেশ বিনির্মাণে সৎ, দক্ষ, দেশ প্রেমিক নাগরিক তৈরি করতে হবে। মানুষের ভালোবাসা অর্জন করতে হবে।

৪নং ওয়ার্ড জামায়াতের আমির মাওলানা মোহাম্মদ আবুল কাসেমের সভাপতিত্বে ও মোহাম্মদ জুনাঈদের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম অঞ্চলের টিম সদস্য ও কক্সবাজার জেলা জামায়াতের সাবেক আমির মাওলানা মোস্তাফিজুরনরহমান, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার জেলার সভাপতি শামশুল আলম বাহাদুর, বাংলাদেশ মাজলিসুল মুফচ্ছিরিন কক্সবাজার জেলার সভাপতি ও কেন্দ্রীয় দুর্যোগ বিষয়ক সম্পাদক মাওলানা শফিউল হক জিহাদী, শহর জামায়াতের আমির আবদুল্লাহ আল ফারুক, সদর আমির খোরশেদ আলম আনসারী, শহর সেক্রেটারি রিয়াজ মো: শাকিল, জেলা মজলিশে শুরা সদস্য শহীদুল আলম বাহাদুর